• সকাল ১০:২৭ মিনিট শুক্রবার
  • ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
তারেক রহমানের মামলা তুলে নিতে ড.ইউনূসের কাছে অনুরোধ শাহ আলম মুকুলের সোনারগাঁয়ে ১লাখ ১০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ, সোনারগাঁয়ে ডাকাত ও ওয়ারেন্টের আসামীসহ গ্রেপ্তার ৪ সোনারগাঁ এইচএসসি ও সমমানের পরীক্ষায় পাশের হার ৬৭.৯৭ সোনারগাঁ স্টার ফ্লাওয়ার এসআর স্কুল অ্যান্ড কলেজের এইচএসসি পরীক্ষায় শীর্ষ সাফল্য কাঁচপুর হাইওয়ে পু্লিশের ওপেন হাউজ ডে মোগরাপাড়া থেকে পঞ্চবটি বিআরটিসি বাস সার্ভিস চালু সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে দুই ডাকাত গ্রেপ্তার সোনারগাঁয়ে মা ইলিশ সংরক্ষণ অভিযানে বিপুল পরিমাণ কারেন্ট জাল জব্দ সিদ্ধিরগঞ্জ থেকে নিখোঁজ শিশু সোনারগাঁয়ে উদ্ধার সোনারগাঁয়ে বিভিন্ন পরিবহনে চাঁদা আদায়কালে ৪ চাঁদাবাজ আটক সোনারগাঁ শ্রমিক দলের উদ্যোগে সনাতন ধর্মালম্বীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ নিখোঁজের একদিন পর মেঘনা নদী থেকে যুবকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে দুই দিন ধরে যুবক নিখোঁজ শারদীয় দুর্গা উৎসব উপলক্ষে সোনারগাঁয়ে জাসাসের খাদ্য সামগ্রী বিতরণ সোনারগায়ে গৃহবধূকে কুপিয়ে জখম, থানায় অভিযোগ সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক রেজাউল করিমের পুজামন্ডপ পরিদর্শন পূজা মণ্ডপে সনাতন ধর্মাবলম্বী শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ সোনারগাঁয়ে জামায়াতের মত বিনিময় সভা থানা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে সনাতন ধর্ম্বালমীদের খাদ্য সামগ্রী বিতরণ
সোনারগাঁয়ে যুবককে কুপিয়ে হত্যা

সোনারগাঁয়ে যুবককে কুপিয়ে হত্যা

Logo


নিউজ সোনারগাঁ টু্য়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ে শাওন মিয়া (২৪) নামে এক যুবককে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। আজ বৃহস্পতিবার উপজেলার মহজমপুর যোগীপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত শাওন মিয়া উপজেলার জামপুর ইউনিয়নের যোগীপাড়া গ্রামের আলী আজগরের ছেলে।

নিহতের ভাই মোতালেব মিয়া জানান, বৃহস্পতিবার দুপুরে খেলার সময় শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে ওই এলাকার ইসরাফিল মিয়া, রাকিব মিয়া ও রাব্বির নেতৃত্বে একদল সন্ত্রাসী রামদা, চাপাতি–ছুরিসহ দেশীয় অস্ত্র নিয়ে শাওন মিয়ার বাড়িতে ভাঙচুর ও লুটপাট চালায়।

এ সময় শাওন ও তার পরিবারের লোকেরা বাঁধা দিলে সন্ত্রাসীরা তাকে নির্মমভাবে কুপিয়ে আহত করে। পরে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সোনারগাঁ তালতলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাইফুল ইসলাম বলেন, ‘শাওন নামে এক যুবককে কুপিয়ে হত্যা ঘটনায় লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।’


Logo